ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সিরাজগঞ্জে অপহরণের ৩ দিন পর শিশুর লাশ উদ্ধার, গ্রেফতার ৩ 

সিরাজগঞ্জে অপহরণের ৩ দিন পর শিশুর লাশ উদ্ধার, গ্রেফতার ৩ 

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার রতনকান্দি উত্তরপাড়া গ্রামে অপহরণের ৩ দিন পর শিশু রিদওয়ানের (১১) লাশ উদ্ধার করেছে পুলিশ। সে ওই গ্রামের মনিরুল ইসলামের ছেলে। এ ঘটনায় ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা হলেন, একই এলাকার সাখাওয়াত হোসেন (২১), সাগর আলী (২২) ও নাঈম হোসেন (২১)। শাহজাদপুর থানার ওসি নজরুল ইসলাম মৃধা এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আলোকিত বাংলাদেশকে জানান, শুক্রবার বিকেলে শিশু রিদওয়ানকে বিশেষ কৌশলে অপহরণ করা হয়। এ ব্যাপারে তার বাবা বাদী হয়ে থানায় একটি জিডি করেন। শনিবার সকালে অপহরণকারীরা মুক্তিপণ হিসেবে অর্ধলাখ টাকা দাবি করে। এ মুক্তিপণের ১০ হাজার টাকা দিলেও ওই শিশুকে তারা হত্যা করে ঘাসের জমিতে ফেলে রাখে।

এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার (শাহজাদপুর সার্কেল) হাসিবুল ইসলামের নেতৃত্বে পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান চালায় এবং রোববার (১৯ মার্চ) সন্ধ্যায় ঢাকার সাভার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের দেয়া তথ্যর ভিত্তিতে সোমবার (২০ মার্চ) দুপুরের দিকে একই এলাকার দহবিল গ্রামের ঘাসের জমি থেকে ওই শিশুর লাশ উদ্ধার করে এবং তার লাশ বিকেলে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

এদিকে আমাদের শাহজাদপুর প্রতিনিধি জানান, এ নির্মম হত্যাকান্ডে এলাকায় ব্যাপক ক্ষোভ ও শোকের ছায়া নেমেছে। এ ঘটনায় পুলিশ বিশেষ তদন্তে মাঠে নেমেছে বলে সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তারা জানান।

অপহরণ,লাশ,উদ্ধার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত